শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেরপুরে নিখোঁজ শিক্ষকের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলের পানিতে নিখোঁজ স্কুল শিক্ষক নাইমুর রহমান নাইমের লাশ স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। গতকাল বিকাল পৌনে পাঁচটার দিকে বিলের কুচুরিপানার নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নাঈম ভাতশালা ইউনিয়নের সাপমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে। সে এবার শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে রসায়ন বিভাগ থেকে অনার্স পাশ করে স্থানীয় ভীমগঞ্জ বাজার এলাকার ডেফোডিল নামে একটি প্রাইভেট স্কুলে শিক্ষকতা করতেন।

গত ২৬ জুলাই দুপুর দেড়টার দিকে শেরপুরের বেতমারি খুনুয়া বাজার বদুনী বিলে বানের পানি দেখতে গিয়ে সে নিখোঁজ হয়। পরে বিকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ডুবুরি দল লাশ উদ্ধার না করতে পেরে প্রাথমিকভাবে উদ্ধার কাজ স্থগিত করে গতকাল আবার সকাল ১০টা থেকে উদ্ধার অভিযান শুরু করে বিকাল পৌনে পাঁচটার দিকে তার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, দুপুর দেড়টার দিকে নাঈম ও তার বন্ধুরা মিলে ওই বিলে বানের পানি দেখতে যায়। বন্ধুরা সবাই পানিতে নামলেও সাঁতার না জানা নাঈম হাটু পানিতে দাড়িয়ে ছিল। হঠাৎ পানির স্রোতে নাঈমের পায়ের নিচের মাটি ভেঙে গেলে সে স্রোতে ভেসে যায়। স্রোত তীব্র থাকায় মুহূর্তেই নাঈম বানের পানিতে হারিয়ে যায়। বন্ধু-বান্ধব ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেলে খবর দেয়া হয় ফায়ার সার্ভিসকে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিসের ডিএডি জাবেদ হোসেন মুহাম্মদ তারেক বলেন, দু’দিন চেষ্টার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন