সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঈশ্বরদীতে স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের নিকরহাটা প্যারিসরোড সংলগ্ন আখ ক্ষেত থেকে অর্ধগলিত অবস্থায় অটোরিকশা চালক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ গত সোমবার দিনগত রাতে মো. আসীক হোসেন (১৬) নামের ঐ অটোচালক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করে। সে পাবনা সদর উপজেলার গাছপাড়া খাঁপাড়ার অটোচালক আবুল কাসেমের ছেলে।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, করোনার কারণে স্কুল বন্ধ থাকায় পাবনার বালিয়াহাট আমজাদ হোসেন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আসীক পিতার অটোরিকশা নিয়ে ভাড়া মারতো। গত ২৪ জুলাই বিকেলে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়, কিন্তু ২ দিন গত হয়ে গেলেও বাড়ি ফেরে না। অনেক খোঁজ খবর নিয়েও না পাবার পর পাবনা সদর থানায় একটি জিডি করে আসীকের পিতা আবুল কাসেম।

গতকাল ঈশ্বরদী থানা পুলিশ লাশ পাবার পর বিভিন্ন থানায় বার্তা পাঠালে কাসেম সংবাদ পেয়ে ঈশ্বরদী আসে এবং লাশটি তার ছেলে আসীকের বলে শনাক্ত করে। কোন ছিনতাইকারী চক্র যাত্রী সেজে অটোরিকশা ভাড়া করে এনে তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে বলে পুলিশ ও সচেতন মহলের ধারণা। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের ও লাশ ময়না তদন্তের প্রক্রিয়া চলছে বলে ঈশ্বরদী থানার ওসি শেখ মো. নাসীর উদ্দীন জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন