ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে এক শিশুর রহস্যজনক মৃত্যু, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৫:২৫ পিএম

ফরিদপুরের রঘুনন্দনপুর এলাকায় এক রোজা (৫) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে শিশুটির পিতা ও সৎ মা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শিশু রোজার পিতা অটোরিকশা চালক রানা জমাদ্দার (৩৫) সন্তানসহ তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রঘুনন্দনপুরে আব্দুর রহমান হাসান হুজুর এর বাড়িতে ভাড়া থাকতেন। রাতের কোন এক সময় শিশুটির সৎ মা হোসনে আরা (২১) শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।
এদিকে বুধবার দুপুরে ফরিদপুর শহরতলীর সিএন্ডবি ঘাট এলাকার আইজউদ্দিন ডাঙ্গি গ্রামের ফেলু মাতুব্বরের বাড়ির পুকুর থেকে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয় এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

একই বাড়িতে অপর ভাড়াটিয়া শিশুর পিতা রানা জমাদ্দারের ভাগ্নে পারভেজ শেখ জানান, মঙ্গলবার রাত ৯ টা পর্যন্ত রোজা ও তার সন্তান ঘরে একসাথে খেলা করছিল। পরে রোজা নিজ ঘরে যায়। এর কিছু সময় পর তার সৎ মা হোসনে আরা চিৎকার শুরু করে। অন্যদের সাথে এগিয়ে এসে রোজাকে মৃত অবস্থায় দেখতে পাই। এ সময় রোজার পিতা রানা বাড়িতে ছিলেন না। তিনি শহরে অটোরিকশা চালাতে গিয়েছিলেন।
রোজার আপন মা সালমা বেগম জানান, দুই বছর আগে তাদের ডিভোর্স হয়। এরপর থেকে রোজা তার পিতা ও সৎ মায়ের সাথেই ছিল। সালমা বেগম ফরিদপুরের বাখুন্ডায় একটি জুট মিলে কাজ করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, শিশু রোজা ও মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারন অনুসন্ধানে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন