ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শুভশ্রীর বেবিস ডে আউট, ছবি শেয়ার করলেন রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ৬:২০ পিএম

টলিগঞ্জের জনপ্রিয় তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। তাদের পরিবারের আসন্ন সন্তান নিয়ে রীতিমতো চর্চায় নেটিজেনরা। তাদের এই সুখবর শোনার পর থেকে অপেক্ষার প্রহর গুনছেন ভক্তরা। এছাড়াও রাজ ও তার পরিবার অধীর আগ্রহে অপেক্ষায় আছেন বাড়ির নতুন সদস্যের।

নিজের দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেই প্রথমবার মা হওয়ার খবর ভক্তদের মাঝে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। এরপর থেকেই নেটজনতার চর্চায় রয়েছেন তিনি। গর্ভবতী শুভশ্রী তার দিনগুলো বেশ খোজ মেজাজেই কাটাচ্ছেন। সেসব মুহুর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিচ্ছেন এই বাঙালি অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্ত্রী শুভশ্রীর বেবি বাম্পের একটি ছবি শেয়ার করেছেন নির্মাতা রাজ চক্রবর্তী। ছবির ক্যাপশনে লিখেছেন, বেবিস ডে আউট। নায়িকার এই ছবিটি প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই ছবির মন্তব্যের ঘর ভরে গিয়েছে মিষ্টি শুভেচ্ছা বার্তায়।

গেল কয়েকদিন আগে শুভশ্রীর সাধ খাওয়ার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে রাজের বাড়িতে। সেই অনুষ্ঠানের ছবিও অন্তর্জালে ভাইরাল হয়েছিলো। তখনও নায়িকার সোশ্যাল মিডিয়ার পাতায় উপচে পড়েছিল নেটিজেনদের শুভেচ্ছা বার্তা।

এদিকে শুভশ্রীকে হাসিখুশি রাখতে রাজের বাড়ির সদস্যরা সকাল থেকেই হাসি-ঠাট্টায় আর আড্ডায় মেতে রাখছেন পুরো পরিবারকে। এমনকি স্ত্রীকে সবসময় চোখে চোখে রাখছেন এই নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Payel das ৮ আগস্ট, ২০২০, ৪:৪২ পিএম says : 0
So nice and cute
Total Reply(0)
Sanjib das ৮ আগস্ট, ২০২০, ৪:৪৩ পিএম says : 0
So nice @ so cute
Total Reply(0)
Sanjib das ৮ আগস্ট, ২০২০, ৪:৪৪ পিএম says : 0
So sweet
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন