ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

করোনায় কোথায় মোদির সরকার!

ইন্ডিয়ান এক্সপ্রেস | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

আসছে ১০ অগস্টের আগেই ভারতে করোনার সংক্রমণ ২০ লাখ ছাড়িয়ে যাবে। গত মাসেই এমন শঙ্কা প্রকাশ করে টুইট করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। গতকাল মোট আক্রান্তের সংখ্যা ২০ লাখ অতিক্রম করতেই মোদি সরকারের বিরুদ্ধে তোপ দেগে তিনি সেই টুইটের কথা স্মরণ করিয়ে দিলেন।
করোনা নিয়ে সরকারের সমালোচনা করে গতকাল সকালে হিন্দিতে টুইট করেন রাহুল। তীব্র কটাক্ষ ছুড়ে দিয়ে তিনি বলেন, ‘২০ লাখ পার করে গেল আক্রান্তের সংখ্যা কোথায় মোদি সরকার!’ এর আগে তিনি গত ১৭ জুলাই সংক্রমণের হার নিয়ে উদ্বেগ প্রকাশ করে একটি টুইট করেছিলেন। 
রাহুল ওই টুইটে বলেছিলেন, সেদিন আর দূরে নেই; ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১০ অগস্টের মধ্যেই ২০ লাখ ছাড়িয়ে যাবে। তাই সরকারের এখনই এ ব্যাপারে একটা বিচক্ষণ সিদ্ধান্ত নেওয়া উচিত।
লকডাউন নিয়ে হোক বা পরিযায়ী শ্রমিক করোনা সংক্রমণের পর থেকেই সরকারকে বার বার তার নিশানা বানিয়েছেন রাহুল। করোনা নিয়ে মোদি সরকারের ভ‚মিকাকে কটাক্ষ করতেও ছাড়েননি। 
রাহুলের অভিযোগকে উড়িয়ে দিয়ে পাল্টা কটাক্ষ ছুড়েছিল বিজেপি। বিজেপি বলেছিল, কোভিড নিয়ে রাহুলের জ্ঞান সীমিত। গত মাসেই কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর কটাক্ষ করে বলেন, ‘কংগ্রেস টুইটের দল’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন