ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৬:২২ পিএম

সিলেটের বিশ্বনাথে গণফোরাম নেতা ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়েছে। সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এমপি মোকাব্বির খান নির্বাচনের পর এই প্রথম উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের সামনে পৌছামাত্র উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়ার অনুসারিরা সাংসদের গাড়িতে হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। প্রত্যক্ষদর্শিরা জানান, জুতা নিক্ষেপের ফলে গাড়ির সামনের গ্লাস একটু ফেঁটে যায়।

ঘটনার পর সাংসদ মোকাব্বির খান আইনশৃঙ্খলা সভায় অভিযোগ করে বলেন, বিশ্বাস ঘাতক খন্দকার মোস্তাক মরে গেলেও বিশ^নাথ উপজেলা আওয়ামীলীগের অভ্যন্তরে খন্দকার মোস্তাকের অনুসারিরা রয়ে গেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানান। সভায় উপস্থিত বিশ্বনাথ থানার ওসি শামিম মুসা তার বক্তব্যে বলেন, সাংসদ অভিযোগ দিলে ব্যব্স্থা গ্রহন করা হবে। একথার প্রতিবাদ জানিয়ে মোকাব্বির খান বলেন, পুলিশ প্রটোকলে আমার গাড়িতে হামলা করা হয়েছে। সুতরাং অভিযোগ দেয়ার কোন মূল্য নেই।
এদিকে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত শোক সভায় উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, এ ঘটনার জন্য জামাত বিএনপি দায়ি। আওয়ামীলীগের কোন নেতাকর্মী সাংসদের গাড়িতে হামলার ঘটনার সাথে জড়িত নয়। তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে হামলাকারিদের গ্রেফতার ও কঠোর শাস্তি দাবি করেন। ঘটনার পর উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ‌্বনাথ থানার ওসি বরাবরে এক লিখিত আবেদনে বলেন, মোকাব্বির খানের গাড়িতে কেবা কারা হামলা চালায়, এতে পরিষদের পক্ষে আমি মর্মাহত। তিনি হামলাকারিদের গ্রেফতারের জন্য লিখিতভাবে ওসিকে অনুরুধ জানান।
বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমি ওসি সাহেবকে বলেছি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহন করার জন্য।
এ ঘটনায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব পংকি খান ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন