ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মেজর সিনহা হত্যা মামলাঃ র‍্যাবের হাতে আটক পুলিশের মামলার তিন সাক্ষীরও ৭ দিন করে রিমান্ড মঞ্জুর

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০৫ পিএম

মেজর (অবঃ) সিনহা হত্যা মামলায় সন্দেহজনক ও পুলিশের দায়ের করা মামলার সাক্ষী র‍্যাবের হাতে গ্রেফতার হওয়া ৩ জনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
বুধবার (১২ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ পৃথক শুনানী শেষে
এই আদেশ দেন।

মামলা তদন্তকারী সংস্থা র‍্যাবের আবেদনের প্রেক্ষিতে আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বাদি পক্ষের আইজীবি এড. মোঃ মোস্তফা সাংবাদিকদের জানান, আটকের পর এই ৩জন আসামীকে মঙ্গলবার বিকেলে কক্সবাজার আদালতে আনা হয়। সরকারি ছুটিকালীন দায়িত্বে থাকা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাং হেলাল উদ্দিন তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

একই সাথে মেজর (অবঃ) সিনহা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) এই ৩ জন আসামীর প্রত্যেকের জন্য ১০দিনের করে রিমান্ড আবেদন করেন র‍্যাব। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাং হেলাল উদ্দিন আজ বুধবার রিমান্ড আবেদন শুনানির জন্য দিন ধার্য করেছিলেন।

এই ৩ জন সন্দেহজনক আসামী ৩১জুলাই রাতে মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যাকান্ডের পর পুলিশের দায়েরকরা ২টি মামলার এজাহারভুক্ত সাক্ষী হিসাবে নাম আছে।

কিন্তু সিনহা হত্যার ঘটনা সম্পর্কে এই তিনজন সংবাদ মাধ্যম ও তদন্তকারী সংস্থাকে বিভ্রান্তিকর তথ্য দেয়ার অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন