বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় বড় ভাইকে হত্যা করলো ছোট দুই ভাই!

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৯:৪৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট দুই ভাই মিলে বড় ভাই হাসিম খানকে (৫৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই ভাই রোকন খান ও খোকন খান পলাতক রয়েছে। নিহত হাসিম খান তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের জসিম উদ্দিনের তিন ছেলে হাসিম খান, রোকন খান ও খোকন খানের মাঝে পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে ত বিরোধ চলে আসছে। তিন ভাইয়ের মাঝে এনিয়ে বিরোধের জেরে গত ২৫ জুলাই (শনিবার) ছোট দুইভাই রোকন ও খোকন খান দেশীয় অস্ত্র দা ও বল্লম দিয়ে বড়ভাই হাসিম খানকে আঘাত করে। এতে হাসিম খান গুরুতর আহত অবস্থায় মাটিতে পড়ে যায়। এসময় গুরুতর আহত হাসিম খানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। অবস্থায় উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় হাসিম খান।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এব্যাপারে হত্যা মামলার দায়ের প্রস্তুতি চলছে। আসামিদের দ্রুত সময়ে গ্রেপ্তার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন