ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৩:৪০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় গাঁজাসহ মো.কাইউম হাওলাদার (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী বাঁধঘাট এলাকার নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে পাঁচশ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত কাইউম শাহজাহান হাওলাদারের ছেলে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ সুত্রে জানা গেছে, সে বিক্রির উদ্দিশ্য বাড়ি থেকে ওই পরিমান গাঁজা নিয়ে বের হয়। গোপন সংবাদের ভিক্তিতে কলাপাড়া থানার এস আই আবুল হোসেন, এ এস আই তাওহীদ হোসেন এবংএ এস অই জামান তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা গাঁজা জব্দ করা হয়।

কলাপা থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, কাইউম দীর্ঘ দিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছে। শুক্রবার সকালে তাকে গ্রেয়তার করা হয়েছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে একটি মামলার প্রস্ততি চলছে। আটককৃতকে আদলতে সোপর্দ করা হবে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
N Islam ১৪ আগস্ট, ২০২০, ৩:৫৪ পিএম says : 0
মাদক ব্যবসার অভিযোগ এসেছে পুলিশের কাছে থেকে, তাই এসব বিশ্বাস করতে সন্দেহ হয় । সেইজন্য এসব সংবাদের শিরোনামগুলো এমনভাবে হওয়া উচিৎ, যাতে করে মানুষ বিভ্রান্ত না হয় । ভোট ডাকাতির সময় সরাসরি দেখেও আপনারা লেখেন, “ভোটকেন্দ্র দখলের অভিযোগ” । যেখানে শতভাগ নিশ্চিত হয়েও লেখেন “অভিযোগ”, সেখানে শুধু পুলিশের অভিযোগকেই আপনারা শিরোনাম বানিয়ে ফেলেন । কত নিরপরাধ মানুষকে পুলিশ মাদকাসক্ক, মাদক ব্যবসায়ী, ব্যাভিচারী, জঙ্গী, আরও কত কি বানিয়েছে, আপনারা ভাল করেই জানেন । তাই সত্য প্রকাশ না করতে পারলে চুপ করে থাকুন, নিজেদের অজান্তেই মানুষকে বিভ্রান্ত করবেননা ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন