শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবির নবনিযুক্ত ভিসির শ্রদ্ধা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:০০ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি প্রফেসর (অবঃ) ডঃ এ. কিউ. এম. মাহাবুব।
আজ রোববার সকাল ১১ টায় তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান। এরপর বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী ভাইস চ্যান্সেলর (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মো: শাহজাহান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, মানবিকী অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিজনেস স্ট্যাডিজের ডিন শেখ আশিকুররহমান প্রিন্স, রেজিস্ট্রার প্রফেসর ড. মো: নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. মো: রাজিউর রহমন, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, বিশ^বিদ্যালয় প্রকৌশলী ইঞ্জি: এসএম এস্কান্দার আলী, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী , শিক্ষার্থী, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো.সেলায়মান বিশ্বাস ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি জাতির পিতার সমাধীসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এসময় তিনি বিশ^বিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।
বাদ যোহর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।
এর আগে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব যোগদান করেন। এ দিন সকাল সাড়ে ১০টায় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ অফিস কক্ষে যোগদান পত্রে স্বাক্ষর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন