বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১:৫৯ পিএম

সাতক্ষীরায় বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদরে বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ১ কোটি ৯১ লাখ ৫৮ হাজার ৮০০ টাকা মূল্যের ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১৭,৩০০ বোতল ভারতীয় বোতল, ১,৩৯৫ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৫৭ কেজি গাঁজা, ২২,৬৪৮ পিস ইয়াবা, ৭,৬৩৮ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট এবং ২০,০০০ প্যাকেট বিড়ি/সিগারেট ও অন্যান্য তামাক জাতীয় দ্রব্য। তিনি আরো জানান, ২০১৯ সলের ১২ এপ্রিল হতে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত সীমান্ত এলাকাসহ বিভিন্ন স্থান থেকে মালিকবিহীন এসব মাদকদ্রব্য আটক করা হয়েছিলো।
মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন, বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদুজ্জামান খান, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, মেজর রেজা আহমেদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন), নির্বাহি ম্যাজিস্ট্রেট মোছাঃ মুর্শিদা খাতুন, সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান, সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ তাজুল ইসলাম, সহকারি রাজস্ব কর্মকর্তা আবুল হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন