শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ত্যাগী নেতাদের মূল্যায়ন করে কমিটি হয়েছে কারো উস্কানিতে আন্দোলন করে নিজের ক্ষতি নিজে করবেন না’

প্রেস ব্রিফিংয়ে মেয়র জাহাঙ্গীর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩৫ পিএম | আপডেট : ৭:২১ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২০

গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামীলীগ একটি বটবৃক্ষ, এই বটবৃক্ষের ছায়ায় থাকুন ইনশাআল্লাহ ভাল থাকবেন। 

আওয়ামীলীগ সব সময় দলের ত্যাগি নেতাদের মুল্যায়ন করে আসছে। কারো উস্কানিতে দলের ত্যাগি নেতাদের বিরুদ্ধে আন্দোলন করে কোন প্রকার লাভ হবে না। আন্দোলন করে নিজেদের ক্ষতি নিজেরা ডেকে আনবেন না। গাজীপুর মহানগরীর ৫৭টি ওয়ার্ডে আওয়ামীলীগের ত্যাগি নেতাদের মুল্যায়ন করে কমিটি গঠন করা হয়েছে।
এই কমিটির ত্যাগি নেতাদের
বিরুদ্ধে যারা আন্দোলন করছে তাদের কে জামায়াত বি এন পি ইন্ধন যোগাচ্ছে। মেয়র দুপুরে তার নিজ বাস ভবনে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন। তিনি বলেন, আন্দোলন করে কোন প্রকার লাভ হবে না তৃনমূল থেকে যাচাই বাচাই করে আওয়ামীলীগের প্রকৃত ত্যাগি নেতাদের মুল্যায়ন করে কমিটি গঠন করা হয়েছে।
আওয়ামীলীগ দেশের উন্নয়নে জন্য কাজ করে। জনগনের জন্য কাজ করে। উন্নয়ন কাজ বাধা গ্রস্ত করতে আওয়ামীলীগে কিছু অনুপ্রবেশকারী ও জামায়াত বি এন পির উস্কানিতে এই কমিটির বিরুদ্ধে আন্দোলন করছে।
মেয়র আরো বলেন,আওয়ামীলীগ চলে আওয়ামীলীগের সংবিধান অনুযায়ী আওয়ামীলীগ কারো কথায় চলে না। যারা দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের কে উদ্দেশ্য করে মেয়র বলেন, কারো উস্কানিতে দলের বিরুদ্ধে কাজ করবেন না।

আওয়ামীলীগ একটি বটবৃক্ষ। এই বটবৃক্ষের ছায়ায় থাকুন ইনশাআল্লাহ ভাল থাকবেন। অন্যথায় কারো উস্কানিতে পড়ে ত্যাগি নেতাদের বিরুদ্ধে
আন্দোলন করে নিজের ক্ষতি নিজে ডেকে আনবেন না। নিজের ক্ষতি নিজে: ডেকে আনলে কারো কিছু করার থাকবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন