ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে পানির ট্যাংকে শিশুর লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৮ এএম

চট্টগ্রাম নগরীর লালখান বাজারে পানির ট্যাংক থেকে পাঁচ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার খুলশী থানার লালখান বাজার মতিঝর্ণা এলাকার ৬ নম্বর গলিতে বাড়ির পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। বাড়িটি সাবেক কাস্টমস কর্মকর্তা আমজাদ হোসেনের।

মৃত মাইশা ওই এলাকার একসময়ের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে। আমজাদ হোসেনের বাড়ির ভাড়াটিয়া নানা কামাল উদ্দিনের বাসায় মাইশা থাকত বলে পুলিশ জানিয়েছে।
খেলতে গিয়ে অথবা অসর্তকতাবশত শিশুটি সেখানে পড়ে গিয়েছিল বলে ধারণা পুলিশের।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান জানান, মাইশার বাবা আনোয়ার হোসেনের সঙ্গে দুইবছর আগে তার মায়ের ছাড়াছাড়ি হয়। এরপর আনোয়ার অন্যত্র চলে যায়। তার মাকে আবারও বিয়ে দেওয়া হয়। মা-বাবা ছাড়া মাইশা নানার বাসায় থাকত।
দুপুরে ভাত খেয়ে নানা-নানীসহ পরিবারের সদস্যরা ঘুমাতে যান। বিকেলে ঘুম থেকে ওঠার পর মাইশাকে না দেখে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে তার লাশ পানির টাংকির মধ্যে ভাসতে দেখেন তারা। নিজেরাই লাশটি সেখান থেকে তোলেন।
মাইশার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। খেলতে গিয়ে অসতর্কতাবশ সে পড়ে গেছে বলে আমাদের ধারণা। এরপরও যেহেতু বিষয়টি কেউ দেখেনি, আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন