শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারতের ভাইস প্রেসিডেন্ট করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৬ এএম

ভারতের ভাইস প্রেসিডেন্ট ভেঙ্কাইয়া নাইডু করোনায় আক্রান্ত হয়েছেন বলে গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার কার্যালয় থেকে এক টুইট বার্তায় জানানো হয়েছে। খবর ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির।

ভাইস প্রেসিডেন্টের টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়, ভারতের ভাইস প্রেসিডেন্ট রুটিন করোনা ভাইরাসের পরীক্ষা করিয়েছিলেন। সেখানেই তার রিপোর্ট পজিটিভ এসেছে। ৭১ বছর বয়সী ভাইস প্রেসিডেন্ট বর্তমানে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তবে তার কোনো উপসর্গ নেই।

তার স্ত্রী শ্রীমতি ঊষা নাইডুর করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে এবং তিনিও সেলফ আইসোলেশনে আছেন বলে টুইট বার্তায় জানানো হয়েছে।

প্রসঙ্গত ভেঙ্কাইয়া নাইডু রাজ্যসভার ডেপুটি চেয়ারম্যানও। গত সপ্তাহেই কোভিড পরিস্থিতির কারণে আট দিন আগেই শেষ হয়ে যায় সংসদের বর্ষাকালীন অধিবেশন। ওই সংসদের ২৫ জন সদস্যের করোনা পরীক্ষায় কোভিড ধরা পড়েছিল। নিয়মিত সংসদে গেছেন ভেঙ্কাইয়া নাইডু। কিন্তু তখন তার করোনা পরীক্ষায় নেগেটিভ এলেও প্রায় এক সপ্তাহ পরে পজিটিভ এলো তার করোনা টেস্ট। দেশটিতে এই মুহূর্তে করোনা রোগীর সংখ্যা ৬০ লাখের ওপর। মৃতের সংখ্যা এক লাখ ছুঁইছুঁই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন