শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৯৯৯ -এ ফোন রক্ষা পেলেন ২ তরুণী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

চাকরি দেয়ার নাম করে একটি বাড়িতে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করার আগে ৯৯৯ ফোন করে রক্ষা পেলেন দুই তরুণী। পুলিশ তড়িৎ অভিযান চালিয়ে দুই তরুণীকে উদ্ধার এবং দুই যুবককে গ্রেফতার করেছে। সোমবার রাতে বাকলিয়া থানায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক তরুণী ফোন করে জানান ফুফাত বোনসহ তাকে বাকলিয়ার একটি বাসায় বন্দি করে রাখা হয়েছে।
কিন্তু তিনি বাসার নাম-নাম্বার কোন কিছুই জানেন না। পরে পুলিশ কল্পলোক আবাসিক এলাকার এমিরেটার্স প্যালেস বøক-জি, প্লট-৩১, ৫ম তলার ৪ বি-ফ্ল্যাট থেকে ওই দুই তরুণীকে উদ্ধার করে। সেখান থেকে গ্রেফতার করা হয় মো. দেলোয়ার (২৫) এবং শাহীন আকতারকে (২৪)।
পুলিশ জানায়, ওই দুই তরুণী কর্ণফুলী ইপিজেড ক্যানপার্ক কারখানায় চাকরি করত। করোনায় তাদের চাকরি চলে গেলে তারা চাকরির সন্ধানে নামে। একপর্যায়ে তাদের সাবেক সহকর্মী রেখা নামের একজন অন্য গার্মেন্টসে চাকরি দেওয়ার নাম করে গ্রেফতার দুইজনের সহযোগী মো. রাকিবের (২৫) সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করিয়ে দেয়।
সেই সুবাদে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে আসামী মো. রাকিব ও তার বন্ধু শওকত আলী খাঁনরা ৩ অক্টোবর রাত পৌনে ১২টায় তাদের বাসায় নিয়ে যায়। এরপর তাদের সেখানে আটকে রেখে দেহ ব্যবসায় বাধ্য করার চেষ্টা করা হয়। সুযোগ পেয়ে তারা ৯৯৯ এ ফোন করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাকলিয়া থানার মামলা (নং- ১৬) হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন