ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে নিখোঁজের একদিন পর ডোবা থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৩:২৪ পিএম

সিলেটের বিশ্বনাথে নিখোঁজের একদিন পর ডোবা থেকে রবিউল ইসলাম (১২) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গামের আকবর আলীর পুত্র এবং স্থানীয় গোয়াহরী লতিফিয়া ইর্শাদিয়া দাখিল মাদাসার ৩য় শ্রেণীর ছাত্র। মঙ্গলবার (১৩ অক্টোবর) রামপাশা বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে কেউ তাঁকে হত্যা করে লাশ ডোবায় ফেলে গেছে।
জানা গেছে, সোমবার সকাল ১০ ঘটিকার সময় সে বাড়ি থেকে বের হয়। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে তাঁকে না পেয়ে ওইদিন সন্ধায় বিশ্বনায় থানায় সাধারন ডায়েরী করা হয় এবং উপজেলার সকল স্থানে হারিয়েছে মর্মে মাইকিং করা হয়। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে স্থানীয় রামপাশা-বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবায় রবিউলের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় এক কৃষক। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের পিতার অভিযোগ, তাঁহার ছেলেকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখা হয়েছে।
এ ব্যাপারে থানার এসআই দেবাশীষ শর্মা দৈনিক ইনকিলাবকে বলেন, ধারনা করা হচ্ছে, কেউ তাকে হত্যা করে পানিতে ফেলে রেখেছে। লাশ উদ্ধার করে মর্গে পাটানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ মাঠে কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন