শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ধর্ষণের বিরুদ্ধে ধানের শীষে ভোট দিন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ধর্ষণের বিরুদ্ধে ধানের শীষে ভোট চাইছেন ঢাকা-৫ সংসদীয় আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদের সমর্থকরা। গতকাল মঙ্গলবার ডেমরা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তার সমর্থকরা ধর্ষণের বিরুদ্ধে শ্লোগান দিয়ে ধানের শীষে ভোট চেয়েছেন। এদিন ডেমরা নড়াইবাগ- মিরাপাড়া মসজিদ থেকে বিকেল তিনটায় শুরু হওয়া গণসংযোগকালে সালাহউদ্দিন আহমেদ এর সমর্থকরা ্রধর্ষণের বিচার চাই, ধানের শীষে ভোট চাইগ্ধ, ্রধর্ষকের ফাঁসি চাই, ধানের শীষে ভোট চাইগ্ধ, ্রশহীদ জিয়ার বাংলায়, ধর্ষকদের ঠাই নাইগ্ধ, ্রখালেদা জিয়ার বাংলায় ধর্ষকদের ঠাই নাইগ্ধ, ্রশহীদ জিয়ার স্বরণে, ভয় করিনা মরণেগ্ধ, ্রলাগারে লাগা ধান লাগাগ্ধ, ্রডুবারে ডুবা নৌকা ডুবাগ্ধ সহ বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তুলেন ডেমরার বিভিন্ন এলাকা। পরে গণসংযোগটি ডেমরা বাজার হয়ে স্টাফ কোয়াটার হোসেন মার্কেটের সামনে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত পথসভায় সালাহউদ্দিন আহমেদ বলেন, আমরা জানতে পেরেছি আওয়ামী সন্ত্রাসী বাহিনী ঘরে ঘরে গিয়ে আমাদের পোলিং এজেন্টদের হুমকি দিচ্ছে। তাদেরকে বিভিন্নভাবে হয়রানী করার চেষ্টায় লিপ্ত আছে। আমি স্পষ্টভাবে বলতে চাই আমাদের নেতাকর্মীদের যদি কিছু হয় এই ডেমরা বিশ্বরোডসহ সমস্ত কিছু বন্ধ হয়ে যাবে।
এসময় ১৭ তারিখ তার পোলিং এজেন্ট যেনো কেন্দ্র থেকে বের করে না দেয় এবং সুষ্ঠু ভোট হয় সেজন্য প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের আহŸান জানান বিএনপির এ প্রার্থী। এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, ১৭ তারিখ আল্লাহর সৃষ্টি নেয়ামত ধানের শীষে ভোট দিবেন আপনারা। যে নেয়ামত খেয়ে আমরা বেঁচে থাকি।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নানটু, মিজানুর রহমান ভান্ডারী, আনোয়ার হোসেন সরদার, মাসুম দেওয়ান, মোফাজ্জ্বল হোসেন ভূঁইয়া, সাঈদ আহমদ শাহীন, আবু হানিফ, আজিজুর রহমান আজিজ, তাজ মাহমুদ, শাওন মোল্লা প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন