বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অভয়নগরে ট্রেন প্রাইভেটকার সংঘর্ষ

শিশুসহ নিহত ৪ : আহত ২

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় খুলনাগামী ট্রেনের সাথে প্রাইভেটকারের সংঘর্ষে পাঁচ বছরের শিশুসহ ৪জন নিহত হয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি। গতকাল শুক্রবার সন্ধ্যা ৫টায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ও নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. মহসীন রেজা জানান, ভৈরব নদের ওপার থেকে একটি প্রাইভেটকার ভৈরব ব্রিজ পার হয়ে যশোর-খুলনা মহাসড়কে ওঠার সময় ভাঙ্গাগেট এলাকার রেললাইন পার হওয়ার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সামনে পড়লে মুহূর্তেই প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ২০০-৩০০ ফুট দূরে গিয়ে ছিটকে পড়ে। এসময় প্রাইভেটকারে থাকা ৬জনের মধ্যে প্রাইভেট কারের চালকসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হন এবং পাঁচ বছরের একটি শিশু অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে অপর একজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। মর্মান্তিক এ ঘটনায় গুরুতর আহত হন, অপর ২জন প্রাইভেটকারের যাত্রী। হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা. ইসরাত শারমিন জানান, ট্রেন দুর্ঘটনায় আহতদের হাসপাতালে আনার পথে পাঁচ বছরের একটি শিশু মারা গেছে। আহত অপর ৩ জনের (১জন পুরুষ, ১জন মহিলা ও ১জন শিশু) অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আশরাফুল নামের একটি ব্যক্তি মারা যান। খবর পেয়ে থানা ও রেলওয়ে পুলিশ এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দুর্ঘটনার পর প্রায় একঘন্টা ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন