বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে ফুল দেওয়া নিয়ে যুবলীগ-শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রিমুখী সংঘর্ষ, আহত ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:২৮ পিএম

মানিকগঞ্জে শহীদ বেদিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৬ নেতাকর্মী। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এ ঘটনাটি ঘটে।
এদিকে নেতাকর্মীদের আধাঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়ায় শহীদ বেদিতে ফুল দিতে আসা সামাজিক-সাংস্কৃতিকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পড়ে ফুল না দিয়ে অনেকে শহীদ বেদি থেকে চলে যান।
স্থানীয়রা জানান, আজ সকাল ৯টার দিকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা শহীদ বেদিতে ফুল দিতে আসেন। আওয়ামী লীগের পক্ষে ফুল দেওয়ার পর শ্রমিকলীগের এক পক্ষের নাম ঘোষণা করলে অন্যপক্ষ বাধা দেয়। পরে উভয়পক্ষের কথাকাটাকাটির একপর্যায়ে নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও শ্রমিক লীগের ছয়জন নেতাকর্মী আহত হয়। পরে জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও পুলিশের হস্তক্ষেপে আধাঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।
এই বিষয়ে সদর থানার ওসি আব্দুল রউফ সরকার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এই বিষয়ে কোনো পক্ষ এখন পর্যন্ত অভিযোগ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MANIR ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৫ পিএম says : 0
Sabbas Sonar chelera, samne agea jao......
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন