ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা

মেহেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

মেহেরপুরে ফারুক হোসেন (৩৯) নামের এক সমাজ সেবা কর্মচারিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। দু’সন্তানের বাবা নিহত ফারুক হোসেন মেহেরপুর জেলা শহরের তাঁতিপাড়ার সাখাওয়াত হোসেনের ছেলে ও মেহেরপুর সদর উপজেলা সমাজ সেবা অফিসের কর্মচারি।
স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে বাড়ির অদূরে মেহেরপুর সদর থানার নিকটে হত্যার ঘটনা ঘটে। ফারুক হোসেন রাত পৌনে ১১টার দিকে বাড়ির ২০ গজ দূরে মেহেরপুর সদর থানা মোড়ের একটি দোকানে মশার কয়েল কিনতে যান। ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে তার ঘাড়-পিঠ ও পায়ে গভীর ক্ষত হয়।

এ সময় তার চিৎকারে আশপাশের মানুষ এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়। হাসপাতালে চিকিৎসা দেয়ার আগেই সে মারা যায়।
হাসপাতালের জরুরি বিভাগের ডা. হাবিবুর রহমান জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই ফারুক মারা গেছেন। অধিক রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।
নিহত ফারুক হোসেনের বড় মামা আলাউদ্দীন জানান, আমার জানা মতে ফারুকের শক্র ছিলনা। তারপরও কারা এমনটি করলো আমার বোধগম্য নয়।

মেহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আবু আব্দুল্লাহ বাপ্পি জানান, খবর পেয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে গিয়ে দেখি ফারুক মারা গেছেন। ফারুকের কোনো শক্র আছে বলে আমার মনে হয় না। তারপরও কারা এ হত্যাকাÐ ঘটালো বুঝতে পারছিনা। আমি এ হত্যাকারীদের বিচারের দাবি জানাচ্ছি।
মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে। দ্রæত হত্যাকাÐের রহস্যে উদ্ঘাটন হবে বলে মনে করছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন