শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় মন্দির চত্বরে সন্ত্রাসী খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৪:২০ পিএম

বগুড়ায় রোববার মাঝরাতে মন্দির চত্বরে খুন হল এলাকার সুব্রত দাস সম্রাট (২৭) নামের এক সন্ত্রাসী। প্রতিপক্ষ ও আরেক ভাড়াটে খুনি অতুল চন্দ্র দাসের নেতৃত্বে তাকে কুপিয়ে হত্যা করা হয় বলে । এলাকায় চাঁদাবাজি, বালু ও মাদকের ব্যবসার ভাগ বাটোয়ারার বিরোধের জের ধরে এই হত্যাকান্ড বলেও জানিয়েছে এলাকাবাসি ।

সোমবার পুলিশ ও এলাকাবাসি জানায় ,সাবেক সেচ্ছাসেবক দল ও বর্তমানে যুবলীগের রাজনীতির সাথে জড়িত নিহত সম্রাটের সাথে চাঁদাবাজি, মাদক ও বালুর ব্যবসা এবং রাজনৈতিক দ্বন্দ নিয়ে সম্প্রতি চরম বিরোধ তৈরী হয় যুবদল নেতা অতুল চন্দ্র দাসের। স্বেচ্ছাসেবক দল ছেড়ে যুবলীগের রাজনীতির সাথে জড়িত হওয়ায় অতুলের সাথে তার বিরোধ তুঙ্গে ওঠে।
ফলে এলাকাবাসির ব্যানের অতুল চন্দ্র দাস তিন মাস আগে সম্রাটের বিরুদ্ধে মানব বন্ধন করে তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষনা করে। ফলে প্রাণভয়ে সম্রাট এলাকা ছেড়ে বগুড়া শহরের বসবাস করতে থাকে। তবে মহা অষ্টমির পূজা উপলক্ষে রোববার মাঝরাতে দুটি মোটর বাইকে ৪ বন্ধুকে নিয়ে সে বাবার বাড়িতে এসে খাওয়া দাওয়া করে । খাওয়া দাওয়ার পর সে স্থানীয় মন্দিরের পুজা মন্ডপে প্রতীমা দর্শনে যায় ।
এদিকে সম্রাটের আগমনের খবর পেয়ে অতুল চন্দ্র দাসের নেতৃত্বে একদল সন্ত্রাসী পথিমধ্যে ব্যারিকেড তাদের মোটর বাইক থামানোর চেষ্টা করে । বিপদ আঁচ করে সম্রাট ও তার বন্ধুরা মোটর বাইক ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে হামলাকারীরা সুনির্দিষ্টভাবে সম্রাটকে ধাওয়া করলে সম্রাট মন্দির চত্বরের একটি টিনশেড ঘরে আশ্রয় নেয় ।
সেখান থেকে টেনে হেঁচড়ে বাইরে এনে সম্রাটকে কুপিয়ে হত্যা করে ঘাতকদল ।
এব্যাপারে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।বগুড়া সদর থানার ওসি জানিয়েছেন , সম্রাটের ঘাতকদের ধরতে চলছে পুলিশের অভিযান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন