ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পুরনো আমেজে ফিরছেন শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৩:২০ পিএম

টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গত মাসেই মা হয়েছেন। সংসারে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। ইউভান আসার পর থেকে তারকা জুটি পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রীর সংসারে আনন্দের সীমা নেই। একমাত্র ছেলেকে নিয়েই আনন্দে দিন কাটছে তাদের।

টলিউডের জনপ্রিয় এ নায়িকা অন্তঃসত্ত্বা থাকার সময় থেকেই ছুটি নিয়েছিলেন কাজ থেকে। স্বামী পরিচালক রাজ কিছুটা কাজ চালিয়ে গেলেও ঘরে বসেই বিজ্ঞাপনের শুটিং ছাড়া অন্য কোনো কাজে অংশ নেননি শুভশ্রী। এতে করে কিছুটা ওয়েট পুট অন করেছেন এ নায়িকা।

একসময় বেশ সুন্দরী ও ছিপছিপে চেহারা ছিল এ নায়িকার। ছোট্ট তারকা ইউভান আসার পর সেই শেপ অনেকটাই নষ্ট হয়েছে তার। মাতৃত্বের প্রথম অবস্থায় সেইভাবে নিজের যত্ন নেয়াটাও সম্ভব ছিল না তখন।

তারকা ইউভানের বয়স এখন দেড় মাস। সদ্য মা হওয়া শুভশ্রী’ও অনেকটাই এখন ধাতস্ত হয়েছেন। তাই তো এবার ওয়ার্কআউট রুটিনে ফিরতে চাইছেন টলিপাড়ার এ নায়িকা।

সম্প্রতি শুভশ্রী তার একটি পুরনো ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাকে মোটিভেট করার জন্য কোরিওগ্রাফার বাবা যাদবকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। আশা করা যায় শিগগিরই ভক্ত-অনুরাগীরা আবার পুরনো লুকে দেখতে পাবেন তাদের প্রিয় নায়িকা শুভশ্রীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন