শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবিতে ছাত্রদলের ঝটিকা মিছিল

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১০:২৬ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঝটিকা মিছিল করেছে শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার (১৮ নভেম্বর) সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে জাহাঙ্গীরনগর স্কুল এন্ড কলেজ গেট থেকে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে মিছিলটি শুরু হয়। পরে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেট গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শাখা ছাত্রদেলর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ভোট ডাকাতির প্রতিবাদে ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানসহ নেতা-কর্মীদের নামে ভিত্তিহীন, মিথ্যা মামলায় হয়রানি বন্ধ ও নিঃশর্ত মুক্তির দাবিতে তারা এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালন করেছে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, ‘এই অবৈধ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়ু করার জন্য শুধুমাত্র ভোট ডাকাতি করেই ক্ষান্ত হয়নি। তারা নিজের লোক দিয়ে গাড়ী পুড়িয়ে আমাদের নেতাকর্মীদের নামে মামলা করেছে। তারা গুম - খুন, মামলা-হামলা, জুলুম নির্যাতন করে বিরোধী মতকে দাবিয়ে রাখার মাধ্যমে ক্ষমতায় টিকিয়ে থাকতে চায়। আমরা দ্ব্যর্থহীন ভাষায় ঘোষণা দিতে চাই, গুম, খুন, মামলা- হামলা, নির্যাতন করে ছাত্রদলকে দমিয়ে রাখা যাবেনা। অতীতে ছাত্রদল প্রমাণ করেছে ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে ছাত্রদলের নেতৃত্বে সর্বদলীয় ছাত্র আন্দোলনের মুখে স্বৈরাচার এরশাদের মত জগদ্দল পাথরকে বাংলাদেশের বুক থেকে সরিয়ে দিয়েছে। এবারও আমরা সাধারণ মানুষকে সাথে নিয়ে এই অবৈধ সরকারকে হটিয়ে গনতন্ত্রকে পুনরুদ্ধার করে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে ঐক্যবদ্ধভাবে লড়াই করে যাবো। ইনশাআল্লাহ।

এই কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন- জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম খলীল বিপ্লব, ছাত্রনেতা সাইফুল ইসলাম সাগর, মোঃ সেলিম রেজা, শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ূন হাবীব হিরণ,
মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, ছাত্রনেতা আহমেদ জুয়েল, হারেস ফরহাদ, জোবায়ের আল-মাহমুদ, রেজাউল আমিন, বকুল হোসাইনসহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন