শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবপুরে বিয়ের প্রলোভনে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে এক স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ করেছে কতিপয় দুর্বৃত্ত। গত মঙ্গলবার রাতে শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি ধান ক্ষেতে এই গণধর্ষণের ঘটনাটি ঘটেছে। ঘটনার পরদিন রাতে শিবপুর মডেল থানায় গণধর্ষণের মামলা করেছেন ধর্ষিতা ওই নারী। ঘটনায় রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আসামিরা হলেন আক্তার হোসেন রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে এবং একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান। এঘটনার অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান পলাতক রয়েছেন।

জানা গেছে, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী ওই নারী নরসিংদী সদর উপজেলার একটি মোমবাতি ফ্যাক্টরিতে কাজ করেন। সেখানে সালমা আক্তার নামে এক নারীর সাথে পরিচয় হয়। তার সূত্র ধরে সালমার ভাই অভিযুক্ত আক্তার হোসেনের সাথে মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। এরই জের ধরে গত পরশু বিয়ের কথা বলে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে আক্তার হোসেন। পরবর্তীতে আক্তার হোসেন তার দুই সহযোগীসহ সিএনজি যোগে বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে। পরে শিবপুরের কুন্দারপাড়ার একটি নির্জন স্থানের ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার গত বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। রাতেই অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করলেও অপর আরেক অভিযুক্ত এখনো পলাতক রয়েছে।

শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, নির্যাতিতা ওই নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল দুপুরে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর অভিযুক্তকেও গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন