বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারতে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করল যুবক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১০:৫৩ এএম

এবার ভারতের মধ্যপ্রদেশের বিদিশা জেলায় ঘটলো এক নারকীয় ঘটনা। ২৬ বছরের এক যুবক ধর্ষণ করেছে সত্তর বছর বয়সী এক নারীকে। এ ঘটনায় সেদেশের পুলিশ ওই যুককে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করে নেয় অভিযুক্ত। এই প্রথম নয়, এর আগেও দু'জন নারীর ওপর যৌন নিপীড়ন চালায় অভিযুক্ত।

ভারতের স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, অভিযুক্তর নাম সুরেন্দ্র ওরফে গোলু, বাড়ি ওলিঞ্জা গ্রামে। জেরায় জানিয়েছে, মদের নেশায় বৃদ্ধাকে ধর্ষণ করে খুন করেছে।

পুলিশ জানিয়েছে, স্থানীয় একটি মদের দোকান থেকে মদ কিনে ফিরছিল অভিযুক্ত। সেই সময় বৃদ্ধাকে দেখতে পায়। চাষের জমির পাশেই একটি কুঁড়েঘরে একাই থাকতেন বছর সত্তরের ওই বৃদ্ধা। স্বামীর মৃত্যু হয়েছে বছর ৪০-এক আগে। তিন ছেলে রয়েছে। রাতে তিনি যখন একা ঘুমোচ্ছিলেন, সে সময়ই বৃদ্ধার ওপর চড়াও হয়ে তাঁকে ধর্ষণ করে খুন করে।

ভোপালের এডিজি উপেন্দ্র জৈন জানান, গত ৩ বছরে ২ মহিলাকে যৌন নিপীড়ন করে অভিযুক্ত সুরেন্দ্র। ২ নারীর মধ্যে একজনের বয়স ছিল ৬৫ বছর। সূত্র: নিউজ এইটিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২২ নভেম্বর, ২০২০, ৪:২২ পিএম says : 0
Allah revealed Qur'an for whole human being around the world so that they can live in peace with security without fear of Poverty/Rape/Torture/abduction/enforced disappearance and many more heinous crime .. All the wealth will be equally distributed among all the human being.. But we claim ourselves muslim but we are against the Qur'an as such no human is safe from the criminals and corrupt government.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন