শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অভয়নগরে স্বপ্নের ভৈরব সেতু উদ্বোধন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৫:০৯ পিএম

যশোরের অভয়নগরবাসীর স্বপ্নের ভৈরব সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রোববার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এসময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যশোর, পাবনাসহ দেশের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।
যশোর জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে অংশ নেন যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া ) আসনের সংসদ সদস্য রনজিৎ রায়, যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর-২ (ঝিকরগাছা -চৌগাছা ) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. অধ্যাপক নাসির উদ্দিন, যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। উদ্বোধনকালে যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত জনপ্রতিনিধিরা নওয়াপাড়া ভৈরব সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানান, ভৈরব নদের পশ্চিম পাশে মশারহাটি এবং পূর্ব পাশে দেয়াপাড়া গ্রামে সংযোগ স্থাপন করেছে সেতুটি। ৭০২ মিটার দৈর্ঘ্য এবং ৮ মিটার প্রস্থের সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ৭৮ কোটি ৩৯ লাখ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে সেতুটি নির্মাণ হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন