ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তেঁতুলিয়া থেকে টেকনাফ সাইকেলে পৌঁছলেন ১০০ সেনা সদস্য

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ (কক্সবাজার) থেকে : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ নারীসহ ১০০ সেনা সদস্য পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে বাইসাইকেল চালিয়ে ১০১০ কিলোমিটার পাড়ি দিয়ে কক্সবাজারের টেকনাফে পৌঁছলেন।
গতকাল মঙ্গলবার দুপুর ২টায় টেকনাফ মেরিন ড্রাইভস্থ জিরো পয়েন্ট (অর্থনৈতিক অঞ্চল) খুরের মুখ চত্বরে সেনাবাহিনীর উদ্যোগে মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশন-২০২০ ফ্লাগ ইন অনুষ্ঠান রামু সেনাবাহিনীর লে. কর্ণেল মো. শফিউল আলম পরিচালনায় সম্পন্ন হয়েছে। দলটি মেজর আসিফ মাহমুদের নেতৃত্বে গত মাসের ৮ নভেম্বর তেতুলিয়ার বাংলাবান্ধা জিরো পয়েন্ট হতে যাত্রা শুরু করে দীর্ঘ ২৪ দিন পর টেকনাফ জিরো পয়েন্ট এসে শেষ হয়। স্বাগত জানান রামু ১০ সেনানিবাসের আটিলারী বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ওমর সাদি।
এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর উপর অর্পিত দায়িত্ব যেখানে যখন যেভাবে প্রয়োজন হবে দেশের সার্বিক কল্যাণে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সফলতার সাথে পালন করা হবে। দেশের সরকার প্রধানের যে কোনও উদ্যোগকে বাংলাদেশ সেনাবাহিনী অত্যন্ত দৃঢভাবে, সচলভাবে এবং সফলভাবে সম্পন্ন করবে।
জাতির পিতার জন্মশতবর্ষের চেতনাকে ধারণ করার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশনের ১০০ জন সাইক্লিস্টের অংশগ্রহণে এই বছরকে আরও তাৎপর্যপূর্ণ করে তোলার প্রচেষ্টা গ্রহণ করা হয়েছে। একই সাথে একাত্তরের চেতনাকে মহিমান্বিত করে তোলার জন্য ৭১ জন সাইক্লিস্ট এই অপরাজেয় সাইক্লিং এক্সপেডিশন চলমান রাখবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন