শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘুমের মধ্যে শ্রীপুরে গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১১:৩২ এএম

ঘুমের মধ্যে এক গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। পুলিশ শনিবার সকালে তার লাশ উদ্ধার করেছে। নিহতের ছেলের ধারণা জমি বিরোধকে কেন্দ্র করে তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে গিয়াসউদ্দিন (৫৫) নামে এক অটো গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে গ্যারেজে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সকালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত ব্যক্তি পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের হাজী আবদুল মালেকের ছেলে। তিনি কেওয়া নতুন বাজার সংলগ্ন স্থানে মাওনা-শ্রীপুর সড়কের পাশে অটোরিকশার গ্যারেজ পরিচালনা করতেন।

নিহতের ছেলে জাফর আলী জানান, তার বাবা গ্যারেজ পরিচালনার পাশাপাশি অটোরিকশার নিরাপত্তার জন্য রাতে গ্যারেজেই ঘুমাতেন। প্রতিদিনের মতো শুক্রবার দিবাগত রাতে বাড়ি থেকে খাওয়া-দাওয়া শেষে গ্যারেজে ঘুমাতে যান। শনিবার ভোরে অটো চালকরা গ্যারেজে এসে তার বাবাকে ডেকে সাড়া শব্দ না পেয়ে তাদের খবর দেন। পরে তারা এসে তার বাবার রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

তিনি আরো জানান, তার বাবার সঙ্গে স্থানীয়দের জমি নিয়ে বিরোধ ছাড়া আর কোন শত্রু আছে বলে তাদের জানা নেই। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে তারা ধারনা করছে।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) কামরুল হাসান জানান, নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকা-ের কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন