শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৩ কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বাকেরগঞ্জ-উজিরপুর পৌরসভা নির্বাচন

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ পৌর নির্বাচনে তিন কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এর মধ্যে উজিরপুরে দুইজন এবং বাকেরগঞ্জে একজন কাউন্সিলর রয়েছেন। বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটানিং অফিসার মো. নুরুল আলম জানান, উজিরপুরের ৬ নম্বর ওয়ার্ডে হাকিম সিকদার ও ৭ নম্বর ওয়ার্ডে রিপন মোল্লাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, হাকিম সিকদার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও রিপন মোল্লা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক
উজিরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলিম উদ্দিন বলেন, পৌরসভা নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী গত ৩০ নভেম্বর শেষদিনে উজিরপুর পৌরসভার ৬ ও ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে হাকিম সিকদার এবং রিপন মোল্লা ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। এ কারণে তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
এদিকে বাকেরগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন পৌর যুবলীগের সভাপতি খন্দকার জিয়াউর রহমান রিপন। জানা গেছে, ওই ওয়ার্ডে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম ডাকুয়া মনোনয়নপত্র দাখিল করলেও তা পরে প্রত্যাহার করে নেন। এ কারণে জেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল আলম খন্দকার জিয়াউর রহমান রিপনকে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত ঘোষণা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন