শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালের অপহৃত যুবক নরসিংদী থেকে উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৪:৫১ পিএম

ফেসবুক প্রেমিকার সাথে নরসিংদীতে দেখা করতে গিয়ে স্থানীয় বখাটে যুবকদের হাতে জিম্মি হবার পরে পুলিশের সহায়তায় উদ্ধার হয়েছে বরিশালের উজিরপুরের পারভেজ খান (১৯) নামের এক যুবক। উদ্ধারকৃত পারভেজ উজিরপুরের পশ্চিম বামরাইল এলাকার কালাম খানের ছেলে। সোমবার সকালে পারভেজের পিতা-মাতা উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমানের কাছে বিষয়টি জানানোর পরপরই দ্রততম সময়ের মধ্যে পারভেজকে নরসিংদী জেলার শিবপুর থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, উজিরপুর উপজেলার পশ্চিম বামরাইল এলাকার কালাম খান ও তার স্ত্রী থানায় এসে তাদের পুত্র পারভেজ ঢাকায় বসুন্ধরা মার্কেটের একটি দোকানে চাকুরী করার কথা জানায়। ঢাকা থেকে বাড়ীতে আসার পথে সদরঘাট এলাকা থেকে অপহৃত হয়েছে এবং অপহরনকারী চক্র পারভেজের মোবাইল থেকে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছে। তাৎক্ষণিক বিষয়টি আমলে নিয়ে উজিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপারের সহায়তায় অপহরনকারীদের এবং ভিকটিমের অবস্থান নিশ্চিত করা হয়।

এরপর কৌশলে মুক্তিপণ দাবিকারীদের মোবাইলে যোগাযোগ করে বিকাশ নম্বর সংগ্রহ করা হয় এবং মুক্তিপণ দাবীকারীদের দেওয়া বিকাশ নম্বরে দুই কিস্তিতে চার হাজার টাকা প্রেরণ করে বিকাশ নম্বরের মালিকানা সংগ্রহ করা হয়। পরবর্তীতে ঘটনার বিস্তারিত নরসিংদী জেলার শিবপুর থানার ওসিকে জানানো হলে ভিকটিমকে উদ্ধারের জন্য স্থানীয় চৈতন্য এলাকায় পুলিশের দুইটি টিম প্রেরণ করে। সেখানে দীর্ঘক্ষণের প্রচেষ্টায় দুইজন অপরাধী সহ অপহৃত পারভেজকে উদ্ধার করে পুলিশ।

ওসি মাহাবুব সাংবাদিকদের জানান, ভিকটিমকে উদ্ধারের পর জানা গেছে, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে শিবপুরের একটি মেয়ের সাথে পরিচয় হয় পারভেজের। সে সুবাদে ফেসবুক প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে শিবপুর এলাকার কতিপয় যুবকের হাতে আটক হয় পারভেজ। এর পরপরই পারভেজের মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ দাবী করছিলো ওই বখাটে যুবকেরা। পারভেজের পিতা-মাতাকে শিবপুর থানার উদ্দেশ্যে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ওসি মাহবুব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন