শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুর প্রেস ক্লাবের নবগঠিত কমিটির শপথ অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ৪:৪৫ পিএম

নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের ২০২১-২০২২ মেয়াদের নবগঠিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) বেলা ১১ টায় প্রেস ক্লাব ভবনে ওই শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শপথ বাক্য পাঠ করান নীলফামারী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সিনিয়র নেতা এবং সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মো. সাখাওয়াৎ হোসেন খোকন।
এ সময় শুভেচ্ছা বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সহ-সভাপতি মো. শাহজাহান সরকার বাবুল।
এতে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য বলেন প্রেস ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি আমিনুল হক, সহ-সভাপতি মো. নজির হোসেন নজু, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক, দপ্তর ও ক্রীড়া সম্পাদক গোপাল চন্দ্র রায়, কার্যকরী কমিটির সদস্য মো. নজরুল ইসলাম, কাজী জাহিদ ও মো. আনোয়ার হোসেন প্রামানিক প্রমূখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে অতিথিরা প্রেস ক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ করে নেন।
প্র্রসঙ্গত, গত ২১ ডিসেম্বর সন্ধ্যায় সৈয়দপুর প্রেস ক্লাবের এক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। এ দিন রাতে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সুধীজনের প্রতিনিধিগণ প্রেস ক্লাবের উপস্থিত হয়ে কমিটির নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন