ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

কাল ‘গণতন্ত্রের বিজয়’ দিবস পালন করবে আ. লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দ্বিতীয় বার্ষিকীতে আগামীকাল ৩০ ডিসেম্বর সারাদেশে ‘গণতন্ত্রের বিজয়’ দিবস পালন করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্মরণে দিনটি পালন করবে ক্ষমতাসীন দলটি।

গতকাল আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল বিকাল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হবে। একইসঙ্গে রাজধানীর প্রতিটি থানা-ওয়ার্ড ও ইউনিটগুলোর ক্লাব-অফিসে থাকবে লাল-সবুজে ‘নৌকা’র আলোকসজ্জা। দিনটি পালনে এরইমধ্যে বিশেষ বর্ধিতসভা ও দলীয় কার্যালয়গুলোতে মতবিনিময় করা হয়েছে। তবে সবকিছুই করা হবে স্বাস্থ্যবিধি মেনে।

এতে আরও জানানো হয়, আগামীকাল সকাল ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আগামীকাল স্বাস্থ্যবিধি মেনে দলের নেতাকর্মীদের গণতন্ত্রের বিজয় দিবস যথাযথভাবে পালনের আহ্বান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন