বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন বছরে নতুন ভূমিকায় সোহম চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:২৯ পিএম

টলিপাড়াতেই সোহমের বেড়ে ওঠা। শিশুশিল্পী হিসেবে শুরু করেছিলেন গ্ল্যামার জগতের যাত্রা। ‘ছোট বউ’, ‘মঙ্গলদীপ’, ‘শাখা প্রশাখা’র যুগে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘মাস্টার বিট্টু’ হিসেবে। পরে ‘বাজিমাত’ করেন নায়ক সোহম চক্রবর্তী হিসেবে। ‘প্রেম আমার’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘অমানুষ’-এর মতো বাংলা ছবির মাধ্যমে নিজের পায়ের তলার মাটি পোক্ত করেছেন। আবার রাজনীতির ময়দানে পা রেখেছেন। সাফল্য সেখানেও পেয়েছেন।

এবার নতুন বছরে নতুন ভূমিকায় সোহম চক্রবর্তী । টলিউডের অভিনেতা-প্রযোজকদের দলে নাম লেখালেন তারকা। সোহম এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবির নাম ‘কলকাতার হ্যারি’। আর ছবিতে সোহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা সরকার। ইনস্টাগ্রামে তাঁর নতুন ছবির পোস্টার শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, “নতুন বছরের শুরুতে এর থেকে ভাল আর মিষ্টি আর কিছুই হতে পারে না। ২০২১ সালে আমার প্রথম প্রজেক্ট কলকাতার হ্যারি ছবির টিজার পোস্টার। এই সুন্দর কাহিনীর সঙ্গে যুক্ত হতে পেরে দারুণ লাগছে। প্রতিবারের মতো এবারও আপনাদের শুভেচ্ছা চাই…”।

ছবিটি পরিচালনার দায়িত্বে রাজদীপ ঘোষ। সংগীত পরিচালনা করবেন জিৎ গঙ্গোপাধ্যায়। আর চিত্রগ্রহণে থাকছেন গোপী ভগৎ। শোনা গিয়েছে, ছবিতে লাবণী সরকার ও শিশুশিল্পী ঐশিকা গুহঠাকুরকেও দেখা যাবে। শোনা গিয়েছে, জানুয়ারি মাসেই শুরু হবে ছবির শুটিং। ফেসবুকে ছবির পোস্টার শেয়ার করেছেন সোহমও। সেখানে এক রঙিন রূপকথা শোনানোর ও দেখানোর আশ্বাস দিয়েছেন। লিখেছেন, “বাচ্চারা তৈরি হও স্বপ্নের দুনিয়ায় যাওয়ার জন্য, আর বড়রা তৈরি হও ছোটবেলায় আরও একবার ফিরে যাওয়ার জন্য।”

সূত্র: সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন