শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘নানা কথাবার্তা বলে পরাজয়ের লজ্জা লুকাতে চায় বিএনপি’

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

‘জিয়াউর রহমানের ১২০ পার্সেন্ট হ্যাঁ/না ভোটের কথা জাতি যখন ভোলেনি, তখন নির্বাচনে প্রতারণা নিয়ে কিভাবে কথা বলে বিএনপি’ এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন নিয়ে যাদের আমলনামায় এমন অসংখ্য অভিযোগ রয়েছে তারা কি করে অন্যের সমালোচনা করে তা বোধগম্য নয়। হানিফ বলেন, জনবিচ্ছিন্ন বিএনপির লক্ষ্য একটাই। তারা যে কোন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে নানা কথাবার্তা বলে পরাজয়ের লজ্জা লুকাতে চান।

আবদুল কাদের মির্জার মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, স্থানীয় সংসদ সদস্যের সাথে ব্যক্তি বিরোধের জেরে উনি যে কথা বলেছেন তা সামগ্রীক মাঠের চিত্র বলা যায় না। আর এটাকে নিয়ে কেউ যদি আত্মসন্তুষ্ঠি পায় তবে তারা আত্মসন্তুষ্ঠির মধ্যেই থাকুক। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে হানিফ বলেন, দায়িত্বশীল কথাবার্তা কাম্য। এমন কোন কথা বলা যাবে না যাতে দল বিব্রত হয়। গতকাল বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিক হসপিটালের নতুন বর্ধিত অংশ ২০ শয্যার দুটি ওয়ার্ড, আধুনিক ল্যাবরেটরি উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। হসপিটালের সভাপতি মতিউর রহমান লাল্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল, জেলা বিএমএ’র সভাপতি ডাক্তার মুসতানজিদ, ব্যারিস্টার তুরিন আফরোজ প্রমুখ। এসময় ডায়াবেটিক রোগী, স্বজন ও সুধীজনরা উপস্থিত ছিলেন।


না.গঞ্জ মহানগর আ.লীগের সম্পাদকের বিরুদ্ধে মামলা
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহাকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী। মামলায় অপর আসামি করা হয়েছে কানাডা প্রবাসী প্রদীপ দাসকে। তিনি মূলত ‘হিন্দুস লাইভস মেটারস’ নামের একটি ইউটিউব চ্যানেল পরিচালনা করেন।

গত সোমবার দুপুরে সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস্সামছ জগলুল হোসেনের আদালতে তিনি বাদী হয়ে মামলা করেন। ট্রাইব্যুনালের পেশকার নজরুল ইসলাম শামীম বিষয়টি জানিয়েছেন। এর আগে আদালত মামলার বাদী সেলিনা হায়াৎ আইভির জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে আদালত অভিযোগের বিষয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্ত করে আগামী ৮ ফেব্রæয়ারি প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন