শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিকিম ঘুরে বেড়াচ্ছেন টলিউডের লাভবার্ড সোহিনী-রণজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১০:৪২ এএম

লম্বা ছুটি নিয়ে সিকিমের রিনচেংপং, রাবংলা-য় ঘুরে বেড়াচ্ছেন টলিউডের দুই অভিনেতা সোহিনী সরকার আর রণজয় বিষ্ণু। আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন প্রচুর ছবি। প্রতিদিন ঝকঝকে নীল আকাশ আর কাঞ্চনজঙ্ঘা দেখে দেখে আশ মিটছে না তাঁদের। লাইভ করে রণজয় জানিয়েছেনও সে কথা। রিনচেংপংয়ে একটা হোমস্টে-তে থেকেছেন দু’জন। সেখান থেকে গিয়েছেন রাবংলায়। ফেসবুকে বরফ কুচিতে ঢাকা পাথরে একজোড়া চায়ের গ্লাস রেখে ছবি দিয়ে লিখেছেন, ‘বরফ ভেজা সকাল’।

বেরিয়ে পড়েছিলেন, গত বছর বড়দিনের পরেই। বছরের শেষ দিন কাটিয়েছেন পাহাড়ের কোলে। কাঞ্চনজঙ্ঘার সামনে হাতে কফির কাপ নিয়ে ছবি তুলেছিলেন ৩১ ডিসেম্বর। শেষ সূর্যাস্তের আলোয় কাঞ্চনজঙ্ঘার ছবিও পোস্ট করেছেন রণজয়। বছরের প্রথম দিন লাইভ করেছিলেন রিনচেংপং থেকে। সেই ভিডিয়োয় সোহিনী না থাকলেও রণজয় জানিয়েছেন, সকাল-বিকেল কাঞ্চনজঙ্ঘাকে সামনে রেখে যে ভাবে দু’জনের সময় কাটছে, তা ভাষায় বোঝানো সম্ভব নয়

কখনও নীল আকাশের নীচে রোদে শুকিয়ে যাওয়া ঘাসে পাশাপাশি পা ছড়িয়ে বসে পড়ছেন। কখনও আবার একসঙ্গে বসে দেখছেন সূর্যাস্ত। কখনও খাদের ধারে পা ঝুলিয়ে বসে আছেন। আবার কখনও পাহাড়ে উঠছেন ট্যাকিং করে। আর তুলছেন অজস্র ছবি। একে অন্যের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন