বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হ্যারি পটার সিরিজের অভিনেত্রীর ৩ মাস বয়সী শিশুর শরীরে করোনা স্ট্রেইন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ২:৫৪ পিএম

জ্যাস্সি কেভ। 'হ্যারি পটার' সিরিজের ল্যাভেন্ডার ব্রাউন চরিত্রের জন্য খ্যাত। তিন মাস আগেই তিনি একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। যার বয়স মাত্র ৩ মাস। সেই তিন মাসের শিশু আব্রাহামের করোনা ভাইরাস ধরা পড়ে। এর পর ছেলেকে নিয়ে আইসোলেশনে আছেন জ্যাস্সি। নিজের ইন্সটাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, এই নতুন করোনা আগের থেকেও অনেক শক্তিশালী এবং ছোঁয়াচে।

জ্যাস্সি হাসপাতাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ও বাচ্চার ছবি শেয়ার করেছেন। এবং একটি লম্বা নোট লিখেছেন। সেখানে তিনি বলেছেন, "সকলকে বলছি সাবধান হতে। এই নতুন করোনা স্ট্রেইন অনেক বেশি শক্তিশালী। আমার তিন মাসের বাচ্চাও এর শিকার। খুব ভয় হচ্ছে। মাত্র কয়েক দিন আগেই নিউ ইয়ার ছিল। আজ আবার হাসপাতালে কাটাতে হচ্ছে। এমন দিন যেন কাউকে দেখতে না হয়। সকলে সাবধানে থাকুন। করোনা সর্তকতা মেনে চলুন। আগের থেকেও বেশি সতর্ক হতে হবে আমাদের।

জ্যাস্সি মেডিক্যাল স্টাফ থেকে ডাক্তারদের ধন্যবাদ জানিয়েছেন। জ্যাস্সি একজন ব্রিটিশ অভিনেত্রী। বহু ছবিতেই তিনি কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় সকলকে বলেছেন তাঁর জন্য প্রার্থনা করতে। জ্যাস্সি জানিয়েছেন তিনি খুব আতঙ্কে আছেন। ২০২১-এর শুরু থেকেই ফের চিন্তায় ফেলছে এই নতুন করোনা স্ট্রেইন।

সূত্র: নিউজ ১৮

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন