শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চার গুণী শিক্ষককে সংবর্ধনা

সাদিক মামুন, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চার গুণী শিক্ষককে সংবর্ধনা দিয়েছে সেরা প্রাক্তন শিক্ষার্থীরা।এসব শিক্ষকের কেউ অবসরে গেছেন দশ বছর আগে, কেউবা পরে। বিদ্যালয়ের এই প্রিয় চার শিক্ষককে খুঁজে বের করে সংবর্ধনার আয়োজন করে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের সলাকান্দি জিসি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা।

গতকাল দুপুর ১২টায় বিদ্যালয় প্রাঙ্গনে ক্রেস্ট, নানা ধরনের উপহার ও ফুলেল শুভেচ্ছায় বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুখময় রঞ্জন দেব, জ্যেষ্ঠ সহকারী শিক্ষক জসিম উদ্দিন, শাহ আলম ও শাহজাহানকে সংবর্ধনা দেওয়া হয়।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির বর্তমান সভাপতি ও কুমিল্লা কর অফিসের উপ-কর কমিশনার (ইনচার্জ) মনির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন ঘোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাফর আহমদ, মুন্সীরহাট ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজ আলম, ডাক ও টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল বিন করিম, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র তরুণ শিল্পপতি আবদুল মতিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট জুলফু মিয়া প্রমুখ। প্রধান বক্তা ছিলেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি আবদুল হামিদ তালুকদার। শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান শিক্ষক মোবারক হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক আইয়ুব আলী ও হিরন্ময় চন্দ্র দে।
বিদ্যালয়ের প্রাক্তন কৃতী শিক্ষার্থী ও প্রধান অতিথি সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা মিলে আমরা এই আয়োজন করেছি। অবসর নেওয়া শিক্ষকেরা আমাদেরকে দেশের জন্য তৈরি করেছেন। আমরা তাদের আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। তাদের সংবর্ধনা দিতে পেরে আমরা ধন্য।’ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও প্রাক্তন শিক্ষার্থী মনির আহমদ বলেন, ‘শৈশবে, কৈশরে এই শিক্ষকেরা আমাদের পড়াশোনা করিয়েছেন। তাদের ঘটা করে সংবর্ধনা দিতে পেরে গর্বিত আমরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন