ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাঙামাটির বিলাইছড়িতে ৬ আগ্নেয়াস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক

রাঙমাাটি থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৫:১১ এএম

রাঙামাটির বিলাইছড়িতে সশস্ত্র তৎপরতায় লিপ্ত সাত সন্ত্রাসীকে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে যৌথবাহিনী। বিলাইছড়ির উপজেলার ফারুয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকা থেকে এই সাত সন্ত্রাসীকে রোববার সন্ধ্যায় আটক করা হয় বলে নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ।
আটককৃতরা হলো-চাইলগ্য ত্রিপুরা(৬০), বলিয়াম ত্রিপুরা(৪৮), বিরমনি ত্রিপুরা(৪৫), বিষ্ণমনি ত্রিপুরা(৪৪), লক্ষন ত্রিপুরা(৩০), জীবন ত্রিপুরা(২৬), বীর বাহাদুর ত্রিপুরা(২৬)। তারা সকলেই আঞ্চলিকদল জেএসএস এর সদস্য বলে জানা গেছে।
আটকের সময় তাদের কাছ থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ০৮টি কার্টুজ, বিস্ফোরক দ্রব্য, ০২টি চাকু, ০২টি ছবি, ০৩টি সীল ও একটি চেক বই উদ্ধার করা হয়েছে বলে বিলাইছড়ি থানা সূত্র নিশ্চিত করেছে। আটককৃতদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।
বিলাইছড়ি থানা সূত্র জানায়, এলাকায় সন্ত্রাসী তৎপরতা বৃদ্ধি পেয়েছে বলে স্থানীয়দের অভিযোগেরে পর ওই এলাকায় দুইদিনের সাঁড়াশি অভিযান শুরু করে যৌথ বাহিনীর সদস্যরা। দুইদিনের টানা অভিযানে অস্ত্র-গুলিসহ ওই সাত সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয় তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
জিল্লুর ১৮ জানুয়ারি, ২০২১, ১০:২৯ এএম says : 0
এ গুলোকে স্বীকারক্তির পর প্রকাশ্যে হত্যা কর। গণআদালত
Total Reply(0)
এ, কে, এম জামসেদ ১৮ জানুয়ারি, ২০২১, ১১:৫৪ এএম says : 0
এদের কেহই ক্রস ফায়ার হবেনা, কারন এদের পিছনে আছে বিদেশী শক্তি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন