শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুন্সিগিরির গুরুত্বপূর্ণ চরিত্রে পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৩:৪২ পিএম

দীর্ঘ দিন বড় পর্দায় দেখা না গেলেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করছেন মিষ্টি হাসির চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। এবার পূর্ণিমা আসছেন ওয়েবফিল্মে। তাও আবার রোমান্টিক নায়িকা থেকে একলাফে গোয়েন্দা গল্পের অভিনেত্রী হিসাবে পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ওয়েবফিল্ম মুন্সিগিরিতে সুরাইয়া চরিত্রে।

নতুন সিনেমা প্রসঙ্গে তিনি পুর্ণিমা বলেন,এ ধরনের গল্প এই প্রথম এসেছ আমার কাছে। যখনই অমিতাভ ভাই গল্পটা বললেন, শুনে রাজি হয়ে গেলাম। গল্পে দুটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র আছে। আমার যেটি বেশি ইন্টারেস্টিং লেগেছে, আমি সেটি বেছে নিয়েছি।

তিনি আরো বলেন, আমি আসলে একটা ভালো কাজ করতে চাই, ভালো অভিনয় করতে চাই, যেটা মানুষ মনে রাখবে। যেহেতু এটা আমার প্রথম ওয়েবফিল্ম, চরকির সঙ্গে করা প্রথম কাজ, সবকিছুই আমার জন্য নতুন অভিজ্ঞতা।

‘মুন্সিগিরি’ সিনেমাতে আরো অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকি।

ওটিটি স্ট্রিমিং সাইটগুলোতে দেশি-বিদেশি কিছু কনটেন্ট নিয়ে সহিংসতা, অশ্লীলতার অভিযোগ প্রতিনিয়তই বাড়ছে।

পুর্ণিমা এ বিষয়ে জানিয়েছেন, আমি কি করছি সেটা নির্ভর করছে আমি কি কাজ করছি সেটার ওপর। খোলামেলা কিছু যদি থাকেও, সে রকম গল্প বেছে নেওয়া বা না নেওয়া আমার ওপর নির্ভর করে। যদি আমার মনে হয় আমি কাজ করতে পারব, করব। নয়তো করব না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন