ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

মহানগর

হাইকোর্টের সামনে খুন হওয়া যুবকের পকেটে ১৬ হাজার টাকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১, ১০:৪৪ এএম | আপডেট : ১১:০২ এএম, ২৪ জানুয়ারি, ২০২১

সন্ত্রাসী নাকি ছিনতাইকারীর ছুরিকাঘাতে খুন হয়েছেন অজ্ঞাত এই যুবক তা বলছে পারছে কেউ। মৃত অবস্থায় ওই যুবক রাজধানীর হাইকোর্টের সামনে পড়ে ছিল। তার আনুমানিক বয়স ৪৫ বছর। শনিবার রাত পৌনে ৯টার দিকে হাইকোর্ট মাজার অদূরে ঈদগাহ গেট সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় পথচারী রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উদ্ধারকারী আব্দুর রহমান জানান, ‘রাস্তায় ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই ব্যাক্তি। পরে তাকে মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ জানান, ছুরিকাঘাতে অজ্ঞাত যুবক রাস্তায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে, বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, নিহতের প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন