বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের নকলা পৌরসভায় ভিক্ষুক এবার কাউন্সিলর প্রার্থী ॥ নিজেই করছে মাইকিং, পথে পথে রাখছে বক্তব্য, সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৫:০৬ পিএম

শেরপুরের নকলা পৌরসভার ৫নং ওয়ার্ডের নির্বাচনে আব্দুল হালিম নামের ফকির সমিতির সভাপতি কাউন্সিলর প্রার্থী হয়ে নিজেই মাইকিংসহ প্রচারনা চালাচ্ছেন। বক্তব্য দিচ্ছেন পথে পথে।
ভিক্ষুক আব্দুল হালিম, নিজের কোন জায়গা জমি নেই। তাই শেরপুর ঢাকা মহা সড়কের পাশ্বে ও নকলা শহরের প্রবেশ মুখে একটি ব্রীজের নিচেই ঝুপড়ি ঘরে বউ-বাচ্চাদের নিয়ে বসবাস করে আসছেন। তিনি উপজেলা ফকির সমিতির সভাপতিও ছিলেন। এবার তিনি জনসেবা করতে চান। তিনি প্রার্থীও হয়েছেন। এর আগেরবার প্রার্থী হয়েছিলেন। কিন্তু ভূলের কারণে মনোনয়ন বাতিল হয়ে যায়। কিন্তু এবার প্রার্থীতা টিকে গেছে। তবে তার পকেটে নেই টাকা। এ কারণে তার নেই কোন কর্মীও। এ জন্য তিনি নিজের মাইকিং নিজেই করে বেড়াচ্ছেন। প্রচারণা, লিফলেট বিলি ও পথে পথে দাড়িয়ে বক্তব্য দেয়াসহ দিন-রাত চলছে নির্বাচনী প্রচারণা। এ নিয়ে নকলা পৌর এলাকায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের।
ব্রীজের কাছেই একটি নির্বাচনী ক্যাম্প তৈরী করেছেন তিনি। তার স্ত্রী নিজেই চা তৈরী ও মুড়ি ভর্তা করে খাওয়াচ্ছে ভোটরদের। এ খরচও দিচ্ছে স্থানীয় ভোটররাই।
ব্রীজের নিচে থাকে, তাই সে ব্রীজ মার্কাই চেয়ে নিয়েছে। মার্কাটাও পেয়ে বেশ খুশি সে ও তার পরিবার। তাদের আশা নির্বাচনে জনগন বিজয়ী হবে হালিম।
এদিকে ভিক্ষুক আব্দুল হালিম জানান, অন্যের সাহায্য নিয়ে মাত্র ৫শ পোস্টার ছেপেছেন, তাও কে-বা কারা ছিড়ে ফেলে। একজন মাইক ভাড়া করে দিয়েছে, আরেকজন দিয়েছেন অটো। এনিয়ে করে যাচ্ছেন মাইকিং। তিনি নির্বাচিত হলে তার এলাকায় ল্যাট্রিন তৈরী করে দিবেন। কারণ তার থাকার জায়াগায় অনেকেই পায়খানা প্রশ্রাব করে। এ থেকে সে রেহাইও পাবে মানুষও তাদের সমস্যার সমাধান করতে পারবে। এছাড়া তিনি মানুষের সেবা করবেন।
আব্দুল হালিমের প্রত্যাশা ইতিপূর্বে নির্বাচিতরা এলাকার কাজ করেনি। এবার সে নির্বাচিত হয়ে কাজ করবেন। ফকিরদের মতো সেবা করবেন জনগনের। এখন দেখার বিষয় আগামী ৩০ জানুয়ারী তাকে জনগণ নির্বাচিত করে কি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন