শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘বিএনপিই মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার পক্ষের শক্তি’

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি রাজশাহী বিভাগের আহ্বায়ক মিজানুর রহমান মিনু বলেছেন, বিএনপিই রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার পক্ষের দল। তাই স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবে বিএনপি
তিনি বলেন, চলতি বছরের ১ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন শুরু হয়ে চলবে বিজয়ের মাস ডিসেম্বর পর্যন্ত। এই উৎসবে বিরোত্তম জিয়াউর রহমানের জীবনী সাধারণ মানুষের মাঝে তুলে ধরা হবে। তারেক রহমান এই সুবর্ণ জয়ন্তী উদযাপনের সকল বিষয়ের তদারকি করবেন। সারাদেশে স্বাধীনতার এই সুবর্ণ জয়ন্তী উদযাপনে ১২টি গঠন করা হয়েছে। যার মাধ্যমে এবার সারাদেশে উৎসব মুখর পরিবেশে পালন করা গৃহীত কর্মসূচি। মিজানুর রহমান মিনু স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বগুড়া জেলা বিএনপির এক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন । গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় বগুড়া শহরের টিএমএসএস মিলনায়তনে জেলা বিএনপির আহ্বায়ক সংসদ সদস্য গোলাম মো. সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমন্বয় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুদার লালু, কাহালু-নন্দীগ্রামের সংসদ সদস্য মোশারফ হোসেন। সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার পরিচালনায় বিশেষ বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, ওবায়দুর রহমান চন্দন।
সমন্বয় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা সহ জেলা বিএনপি, উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন