শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রুক্মিনীর বলিউড অভিষেক নিয়ে গর্বিত দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:৩৬ পিএম

দেবের হাত ধরে রুপোলী সফর শুরু করেছিলেন রুক্মিনী মৈত্র। দেবের প্রেমিকা এই পরিচিতির বাইরে বর্তমানে অভিনেত্রী হিসাবে নিজের পরিচয় তৈরি করেছেন রুক্মিনী। গত বছরেই নিজের দেবময় ফিল্মি কেরিয়ারে বড়সড় রদবদল এনেছিলেন নায়িকা। জিতের প্রযোজনায় সুইজারল্যান্ড ছবিতে আবিরের সঙ্গে জুটি বেঁধেছিলেন এই সুপার মডেল। আর এবার টলিউডের গন্ডি পেরিয়ে সোজা বলিউডে রুক্মিনী মৈত্র! গত সোমবারই প্রকাশ্যে এসেছে এই খবর।

বলিউডের জনপ্রিয় তারকা বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হিসাবে এবার দেখা মিলবে রুক্মিনীর। ছবির নাম ‘সনক’। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক পোস্টার। যদিও রুক্মিনীর লুক এখনও রিভেল হয় না। তবে বিদ্যুৎ জামওয়ালের পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রুক্মিনীকে নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানালেন দেব।

রুক্মিনী এদিন অনুরাগীদের সঙ্গে সনক-এর ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে লেখেন- ‘এসে গেল আমার পরবর্তী ছবি… তোমাদের সবার ভালোবাসা আর শুভকামনা প্রয়োজন। ভালোবাসা যখন বিপদে থাকে তখন এই ক্রোধ কেউ আটকাতে পারবে না’। এই টুইট, নিজের দেওয়ালে রিটুইট করে দেব লেখেন- ‘তোমাকে নিয়ে আমি গর্বিত…এবার গোটা বাংলার নাম উজ্জ্বল কর। তুমি শাসন করতেই জন্মেছো। সনকের গোটা টিমের জন্য রইল অনেক শুভকামনা’।

অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি ‘সনক: হোপ আন্ডার সিজ’। পরিচালক কণিষ্ক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও। প্রেম-রোম্যান্স-আবেগে এর সংমিশ্রণে তৈরি হয়েছে ছবির গল্প। কণিষ্কের হাত ধরে বলিউড পাচ্ছে এই নতুন জুটিকে।

বিপুল শাহর প্রযোজনায় পঞ্চম ছবিতে কাজ করছেন বিদ্যুৎ জামওয়াল। রিপোর্ট বলছে, চলতি বছরের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং। বড়ো বাজেটেই তৈরি হচ্ছে সনক। ‘খুদা হাফিজ’ ছবির সিক্যুয়ালের শ্যুটিং শেষ করেই ‘সনক’এর শ্যুটিং শুরু করবেন বিদ্যুৎ।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন