শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জেদ থেকেই ছবি বানাচ্ছেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৪ পিএম

একটা জেদ ছিল শ্রীলেখা মিত্রর মনে। তিনি জানতেন, তার প্রতিভা রয়েছে। কিন্তু তাকে দমিয়ে রাখার চেষ্টা করেছেন তারই আশপাশের নানা ব্যক্তি। আর সেই জেদ আজ তাকে ফুঁড়ে বেরতে সাহায্য করল। নিজের কথা বললেন সেলুলয়ে়ডের মাধ্যমে। কাজ শুরু করলেন নতুন ছবির। নাম, ‘বিটার হাফ’। যেমন ভাবে একাধিক অর্থ নিয়ে ধরা দিয়েছে ছবির নাম, তেমনই ভাবে গল্পে রয়েছে সমাজ ও সম্পর্কের একাধিক আঙ্গিক।

ইনস্টাগ্রামে পোস্ট করলেন ক্ল্যাপস্টিকের ছবি। যাতে লেখা, ‘বিটার হাফ। পরিচালক- শ্রীলেখা মিত্র। ক্যামেরাম্যান- জয়দীপ বসু’। প্রথম বার পরিচালক হিসেবে কেমন অভিজ্ঞতা তাঁর? জানালেন গণমাধ্যমকে।

শ্রীলেখা মিত্র চিরকালই কম কাজ করেছেন সেলুলয়েডে। অভিনেত্রী হিসেবে সফল হওয়া সত্ত্বেও তিনি কোনও দিন টাকার পেছনে ছোটেননি। অভিনেত্রীর কথায়, ‘‘ভাগ্য ভাল, অভিনেত্রী হিসেবে সফল হয়েও টলিউডে তত বেশি কাজ করিনি আমি। সুযোগ দেওয়া হয়নি আমায়। আর টাকা? চাইলে তো আমি মেগা সিরিয়ালে অভিনয় করতে পারতাম। কিন্তু করিনি একটাই কারণে। নিজের সমস্ত শক্তি, সময় খরচ করে ফেলব না বলে। মোটামুটি সচ্ছল জীবন চাই। অতিরিক্ত কিছুর আশা করি না আমি। অবসরে তাই পড়াশোনা করতে পেরেছি। ভাল ভাল ছবি দেখতে পেরেছি। ভাবতে পেরেছি।’’ আর সেখান থেকেই ছবির মাধ্যমে নিজের কথা বলতে পেরেছেন বলে মনে করছেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন