শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

একই ফ্রেমে সৃজিতের প্রাক্তন ও বর্তমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৬ এএম

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। আর সেখানে স্বামী সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে মিথিলা যাবেন না তাও কি হয়! শুক্রবার নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। তবে আলোচনাটা তা নিয়ে নয়। নন্দনে সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। যে ছবি আবার নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা।

প্রশ্ন উঠছে তবে কি জয়া আহসানের সঙ্গে মিথিলার 'পুরনো তিক্ততা' মিটল? নন্দনে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায়, জয় আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে।

কলকাতায় আয়োজিত বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যালে দেখা গেল অন্যরকম ছবি। একফ্রেমে লেন্সবন্দি হলেন সৃজিত মুখোপাধ্যায়ের প্রাক্তন ও বর্তমান। তবে বুঝি জয়া-মিথিলার দূরত্ব মিটল!

প্রসঙ্গত, এক সময় কানপাতলেই শোনা যেত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক ছবিতে অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। গুঞ্জন, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন