রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুক্তির অপেক্ষায় তারিক আনামের দুই ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৩ পিএম

দীর্ঘদিন ধরেই মুক্তির অপেক্ষায় আছে জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান অভিনীত দুই ছবি। এগুলো হলো নুরুল আলম আতিকের পরিচালনায় নির্মিত ‘পেয়ারার সুবাস’ এবং অনন্য মামুনের ‘মেকআপ’।

ছবি দুটি প্রসঙ্গে তারিক আনাম খান বলেন, ‘ছবি দুটি দুই ধরনের গল্পে তৈরি। আমি চরিত্রের গুরুত্ব বুঝেই অভিনয় করি। যার কারণে দর্শকও আমার অভিনয়কে উৎসাহিত করেন। ছবি দুটি মুক্তি পেলে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। আমি মনে করছি ছবি দুটি উপভোগ্য হবে।’

সেলিব্রেটি প্রোডাকশন হাউজের প্রথম সিনেমা ‘মেকাআপ’। অনন্য মামুনের সিনেমাটিতে সুপারস্টার নায়কের ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খানকে। আরও রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলী, কলকাতার পায়েল মুখার্জি ও বিশ্বনাথ মুখার্জি প্রমুখ।

সিরাজগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে নির্মিত ‘পেয়ারার সুবাস’-এ তারিক আনাম খান ছাড়াও অভিনয় করেছেন জয়া আহসান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলমসহ অনেকেই। ছবিটি নির্মাতা নুরুল আলম আতিকের পরিচালনায় আলফা আই-এর ব্যানারে নির্মিত হয়েছে।

তারিক আনাম খান বর্তমানে ‘গাঙচিল’, ‘যদি কিন্তু তবুও’ নামে দুটির ছবির কাজ করছেন। হাতে আছে ‘গাঙকুমারী’ নামে আরও একটি ছবি।

তারিক আনাম খান চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি মঞ্চ ও টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন। তিনি একজন মুক্তিযোদ্ধাও। তিনি ২০১৪ সালে দেশা: দ্য লিডার চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খলচরিত্রে অভিনয়শিল্পী বিভাগে এবং ২০১৯ সালে আবার বসন্ত চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন