ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ করোনা টিকা পেয়েছে- ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি

দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৭ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈশ্বিক মহামারি কোভিট-১৯ টিকাদান কর্মসূচি পর্যবেক্ষণকালে বক্তব্য রাখছেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।


এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ করোনার টিকা পেয়েছে। বিশ্বের আরো অনেক উন্নত রাষ্ট্র রয়েছে যারা এখনো করোনা প্রতিষেধক টিকা পায়নি। আমাদের উচিত যথাসময়ে যথাযথ প্রক্রিয়া অবলম্বন করে এই টিকা নেওয়া। তিনি আরো বলেন, করোনার টিকা নিতে সব শ্রেণি পেশার মানুষকে উদ্বুদ্ধ করতে গণমাধ্যম কর্মীদের ভূমিকা অপরিহার্য। তাঁরা সমাজের আয়না। ভাল মন্দ সবকিছুর প্রতিচ্ছবি তুলে ধরেন তাঁরা।

এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি মঙ্গলবার সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশিক্ষণ কক্ষে বৈশ্বিক মহামারি কোভিট-১৯ টিকাদান কর্মসূচি পর্যবেক্ষণকালে তিনি ওইসব কথা বলেন। এ সময় উপস্থিত থেকে করোনা প্রতিষেধক টিকা নিলেন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম, উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ হাসান, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ হাসান, সেচ্ছাসেবক লীগ নেতা আজিজুল হক, খাইরুল ইসলাম ও সোহরাব হোসেন বেলাল প্রমুখ।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলম বলেন, এ উপজেলায় ১৩ হাজার ২শ’ ডোজ টিকা আসছে। গত রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ২৩০ জন টিকা নিয়েছেন। এর মধ্যে কারো কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়ার খবর পাওয়া যায়নি। (www.surokkha.gov.bd) এই লিংকে প্রবেশ করে নিবন্ধন করে সহসাই টিকা নেওয়া সম্ভব। তিনি ইউনিয়ন স্বাস্থ্য উপ-কেন্দ্র গিয়ে সকলকেই টিকা নেওয়ার জন্য অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন