শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগাড়ায় ২৫৫০০ ইয়াবাসহ ৩ মাদককারবারী আটক

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৭ পিএম

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৫শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং পরিবহন কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়।
আটককৃতরা হল কক্সবাজার জেলার টেকনাফের গোলাপাড়া এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র আবদুল গফুর(৪২), উখিয়া কুতুপালং এলাকার মৃত আবদুল মাবুদের পুত্র জাহাঙ্গীর প্রকাশ রফিক (১৯) এবং গাজিপুর জয়দেবপুর বারারুল এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র তোফাজ্জল হোসেন (২২)।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পৃথক অভিযানে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে গফুর ও জাহাঙ্গীরের কাছ থেকে ৫ হাজার ৫শ পিচ ইয়াবা এবং একই স্পটে কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে তোফাজ্জল হোসেনের কাছ থেকে ২০হাজার পিচ ইয়াবা সহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, আটককৃত মাদককারবারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন