ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

দুই স্থানে ইয়াবাসহ আটক ২

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ও জামালপুরের ইসলামপুরে ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ ইউসুফ (২৪) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার কাঞ্চন-কৃষ্ণনগর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃকত ইউসুফ ফেনির শাহজাহান মিয়ার ছেলে। ভোলাব-কাঞ্চন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম জানান, ইউসুফ কাঞ্চন-কৃষ্ণনগর এলাকাসহ আশপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ১০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ইউসুফকে আটক করা হয়। আটককৃত আসামি ইউসুফকে গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা জানান, জামালপুরের ইসলামপুরে ইয়াবাসহ একজনকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে থানা পুলিশ অপরাধীদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। এএসআই খোকনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনতলা গ্রামে অভিযান চালিয়ে আয়ুব আলীর ছেলে ফেক্কু শেক (৩৫)-কে ২৩ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে তদন্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। আটক ফেক্কুর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলায় জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন