শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশের স্বাধীন সত্ত্বা আজ হুমকির মুখে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১১ পিএম

অগণিত প্রাণের বিনিময়ে অর্জিত বাংলাদেশের স্বাধীন সত্ত্বা আজ হুমকির মুখে। রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ে দুর্নীতিবাজ চক্র ও মাফিয়া গোষ্ঠী রক্তস্নাত এই রাষ্ট্রকে অকার্যকর করে একটি বিশেষ অপশক্তির করদ রাজ্যে পরিণত করার যাবতীয় আয়োজন সম্পন্ন করেছে। দেশের মানুষের কথা বলার অধিকার, ভোট দেয়ার অধিকার সহ যাবতীয় নাগরিক স্বাধীনতাকে চূড়ান্তভাবে কবর দেয়া হয়েছে। প্রতিটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে দলীয় পেটোয়া বাহিনীতে পরিণত করা হয়েছে। এই অবস্থা চলতে থাকলে অচিরেই রাষ্ট্রের স্বাধীন সত্তা চূড়ান্তভাবে বিলুপ্ত হবে। তাই দেশ প্রেমিক সকল জনগণকে ঐক্যবদ্ধ ভাবে গর্জে উঠতে হবে।

আজ রোববার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মজলিসে শুরার অধিবেশনে সভাপতির বক্তব্যে পার্টির আমীর ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি উপরোক্ত বক্তব্য রাখেন।

পার্টির মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুসা বিন ইযহারের সঞ্চালনায় উক্ত অধিবেশনে মজলিসে শুরার সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, নায়েবে আমীর আলহাজ্ব আব্দুর রহমান চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, সহকারী মহাসচিব ডা: মাওলানা ইলিয়াস খান, সংগঠন সচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা আবু তাহের খান, দফতর সচিব মুফতী দীনে আলম হারুনী, সহকারী অর্থ সচিব মাওলানা আনোয়ারুল কবীর। সভায় আলেম ওলামাদের হয়রানি ও ওয়াজ মাহফিলের উপর সেন্সরশিপ আরোপ, হামলা ও বাধা প্রদানের তীব্র নিন্দা জানানো হয়। সভায় হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা জসীম উদ্দীনের উপর হামলার ঘটনার বিচার বিভাগীয় তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। সভায় আগামী ২৭ ফেব্রæয়ারি শনিবার সকাল দশটায় অনুষ্ঠিতব্য পার্টির জাতীয় সাধারণ পরিষদের অধিবেশন সফল করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন